শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রোটারি ক্লাবে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদের জন্মদিন উদযাপন

রোটারি ক্লাবে সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদের জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার:: 

রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের সাপ্তাহিক সভা এবং ক্লাবের অনারারী মেম্বার সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান ছামির মাহমুদের জন্মদিন পালিত হয়েছে। গতকাল নগরের একটি অভিজাত হোটেলের বলরুমে ক্লাব প্রেসিডন্ট আলাউদ্দীন শাব্বীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও সিলেট অফিসের ব্যুরো চিফ উজ্জল মেহেদী।
অনুষ্ঠানে বক্তারা সাংবাদিক ছামির মাহমুদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, সাংবাদিকরা সবসময় দেশ ও সমাজের কল্যাণে কাজ কাজ করে থাকেন। সাংবাদিক ছামির মাহমুদও দীর্ঘ দিন ধরে এই কাজটি করে যাওয়ার পাশাপাশি এই করোনাকালে নিরবে মানুষের পাশে দাড়িয়েছেন। মানবতার সেবায় কাজ করছেন। তাঁর মতো প্রত্যেক রোটারিয়ানকেই মানবতার সেবায় কাজ করে যেতে হবে। বক্তারা বলেন, করোনাকালে প্রত্যেক রোটারিয়ানকে মানবসেবায় আত্মনিয়োগ করেছেন। রোটারি ক্লাবের মুল লক্ষ্যই হচ্ছে মানুষ ও সমাজের কল্যাণে কাজ করা। আমরা সেই কাজটিকে আরও গতিশীল করতে চাই সকলে মিলে।
ক্লাব সেক্রেটারি হাজি আব্দুল খালিকের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা পিপি মহবুবুল হক চৌধুরী, পিপি তোফায়েল আহমদ, রোটারি ক্লাব অব সাইনসাইনের সাবেক প্রেসিডেন্ট, বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেটের সভাপতি এনামুল কুদ্দুস চৌধুরী, ক্লাবের চার্টার প্রেসিডন্ট কাজী জয়নুল হক, প্রেসিডন্ট ইলেক্ট জুনেদ আহমদ, চার্টার সেক্রেটারি তাজউদ্দিন লস্কর তারেক, ক্লাব ট্রেজারার সাবেক ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোস্তাক আহমদ, রোটারিয়ান এএস আব্দুল্লাহ পাপলু, রোটারিয়ান শহিদুল হক, রোটারিয়ান বেলাল আহমদ, রোটারিয়ান মলয় দত্ত মিটু প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com